,

৮ মাস ধরে বানিয়াচংয়ের ওয়াসিমের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নের সমুজ মিয়া হত্যা মামলার প্রধান আসামি ৮ মাস ধরে উধাও। এদিকে পরিবারের সাথে কোন যোগাযোগ না থাকায় পাগল অবস্থায় মৃত্যু সজ্জায় মা ও পরিবারের লোকজন। জানা যায়, ঐ গ্রামে একটি সংঘর্ষের ঘটনায় ২৩ সালের ২৭ মার্চ সমুজ মিয়া (৫০) নামের একজন মারা যান।
এ ঘটনায় গত বছরের ২৯ মার্চ বানিয়াচং থানায় মুরাদপুর গ্রামের লুৎফুর রহমান এর বড় পুত্র মহসিন মিয়া তাই সৎ ভাই ওয়াসিম রহমান প্রধান আসামি করে ৫ জনের নামে একটি মামলা দায়ের করেন। এই মামলার পর থেকে ওয়াসিম রহমানসহ অন্যান্য আসামিগণ বিভিন্ন জায়গায় পালিয়ে আত্মগোপনে চলে যায়। কিন্তু পরিবারের সাথে ছিলো তাদের যোগাযোগ। মাস খানেক পরে হঠাৎ প্রধান আসামি লুৎফুর রহমান এর পুত্র ওয়াসিম রহমান পরিবারের সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি পরিবারের লোকজনও কোন রকম যোগাযোগ করতে পারেন নাই। তারা তাদের মতো করে বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করে সন্ধান পান নাই।
এদিকে এই মামলায় দীর্ঘ ৯ মাস অতিবাহিত হলেও কোন থানা পুলিশের হাতেও গ্রেফতার হওয়ার খবর পাননি পরিবারের লোকজন। এমন খবরও তাদের কাছে আসেনি বলেন, আসামি ওয়াসিম রহমান এর মা ও পরিবারের লোকজন। তার সন্তানের সাথে ৮ মাস ধরে কোন প্রকার যোগাযোগ না হওয়ায় পুত্র শোকে পাগল প্রায় মা ও পরিবারের লোকজন। এ ব্যাপারে আসামি ওয়াসিম রহমান এর মা জানান, আমার ছেলেকে মামলায় আসামি করে ফাঁসিয়েছে তার সৎ ভাই মহসিন রহমান।
শুধু মহসিনের ভয়ে তার ছেলের দীর্ঘ ৮ মাস ধরে যোগাযোগ বন্ধ করে দিয়ে কোথাও আত্মগোপন করে রাখা হয়েছে বলেন। তিনি এর সুষ্ঠু তদন্ত দাবি করেন।


     এই বিভাগের আরো খবর